বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

তারাগঞ্জে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন

তারাগঞ্জে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন

দিপক রায়, নিজস্ব প্রতিবেদক :

“শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশে, সব শিশু দুধ পাবে অনায়াসে” প্রতিপাদ্যে রংপুরের তারাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

 

সরকারের পাইলট প্রোগ্রামের আওতায় তারাগঞ্জ উপজেলার ৭৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে কাশিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এই কর্মসূচির আওতায় নেওয়া হয়। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরের অন্তর্গত প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে বুধবার দুপুরে কাশিয়াবিাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত কর্মসূচির উদ্বোধন করা হয়।

এতে রংপুর-০২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থাকার সম্মতি প্রকাশ করলেও সংসদ অধিবেশন থাকায় তিনি উপস্থিত থাকতে পারেননি।

 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম ছঅইদেল কাওনাইন, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াছমীন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফরহাদ নোমান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. নীল রতন দেব, উপজেলা শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT